বর্ণাঢ্য আয়োজনে ” রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব” কর্তৃক ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

by | Nov 27, 2023 | Events, Others | 0 comments

আজ,২৬ শে নভেম্বর, রাজশাহী বিশ্ববিদ্যালয় টিএসসিসি তে শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. হুমায়ুন কবির, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ড. মো. সেলিম খান, ডিরেক্টর, বিসিএসআইআর ল্যাবরেটরিস, রাজশাহী এবং অতিথি হিসেবে ছিলেন ,আলসান শাহরিয়া, সিইও, ইউটুডেস্ক।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে আইকিউ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় যেখানে প্রায় ৫০০ শিক্ষার্থী উপস্থিত ছিল।এছাড়াও শিক্ষার্থীদের সামনে ‘সায়েন্স শো’ প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক মাসুদ এবং সহ-সভাপতি নাজনীন আরা নিশু। প্রধান অতিথির বক্তব্য শেষে আইকিউ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অতঃপর ক্লাবের সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে প্রথম পর্বের সমাপ্তি ঘটে।

এরপর অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব সন্ধ্যা ছয়টায় শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন কোষাধ্যক্ষ শেখ সৈকত এবং যোগাযোগ সম্পাদক রাহী জান্নাতি অনন্যা। নাচ,গান ও নাটকে পরিপূর্ণ ছিলো পুরো আয়োজন।এছাড়াও গানের আসর কে মাতিয়ে রাখতে আসছেন জনপ্রিয় ব্যান্ড ‘ক্যাম্পাস বাউলিয়ানা’। ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা প্রফেসের ড. মো: তারিকুল হাসান,সাবেক সভাপতি আবিদ হাসান,সাবেক সহ-সভাপতি রুহুল আমিন রুমি, রাবি সায়েন্স ক্লাবের সভাপতি মোঃ আব্দুল লতিফ,সহ-সভাপতি কারিমা খাতুন,নাজনীন আরা নিশু, উমায়ের ইসলাম খান তিমন,সাধারণ সম্পাদক মাসুদ ও অন্যান্য সদস্যবৃন্দ।

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *