গত ৫ই জুন,২০২২ তারিখে রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল এবং কলেজ,জেনুইন কোচিং সেন্টার এবং গ্রীন ফিল্ড স্কুলে প্রায় বিশ টির মত স্কুল এবং কলেজ নিয়ে তিনটি সেগমেন্টে (বায়োলজি, অ্যাস্ট্রোনোমি এবং ফিজিক্স) অলিম্পিয়াড আয়োজন করে যেখানে প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী অংশ নেয় এবং ৮ই জুন, ২০২২ তারিখে উক্ত অলিম্পিয়াডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়।
প্রোগ্রামের সঞ্চালনা করেন ক্লাবের সহ-সভাপতি স্বাগতা বৃতি রায় গুপ্তা।
এসময় প্রোগ্রামে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং সন্মানিত অতিথি হিসেবে ছিলেন প্রফেসর মো. সুলতান-উল- ইসলাম,উপ-উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়। এছাড়াও উপস্থিত ছিলেন প্রফেসর ড. তারিকুল হাসান প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা,রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব, প্রফেসর আব্দুর রাজ্জাক,পদার্থ বিজ্ঞান বিভাগ,প্রোফেসর নুরুল ইসলাম, প্রানীবিজ্ঞান বিভাগ, মো. রেজাউল করিম প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি সহ আরো উপস্থিত ছিলেন প্রায় দুইশত শিক্ষার্থী।
উক্ত অনুষ্ঠানে ক্লাবের সভাপতি আবিদ হাসান “ষষ্ঠ RUSC ন্যাশনাল সায়েন্স ফিয়েস্টা”র সম্ভাব্য তারিখ ১১-১২ সেপ্টেম্বর ঘোষণা দেন এবং অলিম্পিয়াডের তিন সেগমেন্টের প্রথম দশ জন কে পদার্থ এবং রসায়ন ল্যাব ঘুরিয়ে দেখানোর ঘোষণা দেন এবং প্রোগ্রামে সহযোগীতা করার জন্য জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরকে ধন্যবাদ দেন।